২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা - নয়া দিগন্ত

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে দায়ের করা মামলায় ফরিদপুর আলফাডাঙ্গা গোপালপুর ইউনিয়ন পরিষদের বরখাস্ত হওয়া চেয়ারম্যান ইনামুল হাসানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালত এ পরোয়ানা জারি করেন।

জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি রাজধানীর সেন্টাল ল’ কলেজের ছাত্র ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপ-প্রচার সম্পাদক সৈয়দ রিয়াদ মিয়া ঢাকা মহানগর হাকিম আদালতে ইউপি চেয়ারম্যান ইনামুল হাসানের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে এরআগে ইনামুল হাসানকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

মামলায় অভিযোগ উল্লেখ করা হয়, গত ৮ জানুয়ারি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা গোপালপুর ইউনিয়নের পাড়াগ্রাম বাজার মোড়ে স্থানীয় কিছু লোক দুস্থদের জন্য সরকার বিনামূল্যে ঘর বরাদ্দ, বয়স্ক, বিধবাদের জন্য ভাতার অনিয়মের বিষয়ে জবাবদিহিতা করতে বললে তখন তিনি স্থানীয় লোকদের উদ্দেশ্যে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসেছেন, তখন ন্যায় কোথায় ছিল, বঙ্গবন্ধুর আদর্শ কোথায় ছিল? শেখ মুজিবুর রহমান তো পকিস্থান ভাঙছে, দুই পাকিস্তান এক থাকলে দেশ আরো সুন্দর হইত। বঙ্গবন্ধুকে নিয়ে লাফালাফির কি আছে? তার (আসামির) বাপ রাজাকার হয়েছে তাতে কি হয়েছে, তোদের শেখ হাসিনা কি তাই বইলা আমার চেয়ারম্যান হওয়া ঠেকাইতে পারছে?’

এ সংক্রান্ত একটি খবর একটি পত্রিকা ও দু'টি অনলাইনে প্রকাশিত হয়। এই বক্তব্যে ক্ষুব্ধ হয়ে বাদি মামলাটি দায়ের করেন বলে উল্লেখ করেন।


আরো সংবাদ



premium cement

সকল