২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে গণধর্ষণের শিকার কলেজছাত্রীকে দেখতে হাসপাতালে কাদের সিদ্দিকী

বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম - ফাইল ছবি

টাঙ্গাইলের গোপালপুরে গণধর্ষণের শিকার কলেজছাত্রীকে দেখতে হাসপাতালে যান কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসাপাতালে যান তিনি।

এ সময় তিনি বলেন, এই দেশে মা-বোনদের সম্মান রক্ষার জন্য আমরা লড়াই করে দেশ স্বাধীন করেছি। এর জন্য অনেক রক্ত দিতে হয়েছে। সেটা এইভাবে বিফলে গেলে আমাদের জন্য খুবই দুর্ভাগ্যের ও বেদনার হবে। সারাদেশে ধর্ষণের মতো ঘটনার জন্য সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে ও সবাইকে সক্রিয় হতে হবে।

কাদের সিদ্দিকী বলেন, ভিকটিম সত্য বললে ন্যায়বিচার পাবে। আর শক্রতার জন্য অগ্রসর হলে ভালো ফল পাবে না। সামাজিক অবক্ষয় দূর করার জন্য আমাদের চেষ্টা করা দরকার। অথচ সেটা হচ্ছে না।

এরপর তিনি টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় তার সাথে ছিলেন কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম ও মানবাধিকার কর্মী অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ প্রমুখ।

গত মঙ্গলবার টাঙ্গাইলের গোপালপুরে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হন। এমন অভিযোগে ওই কলেজছাত্রীর মা এলাকার পাঁচ ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। কাদের সিদ্দিকী পর দিন গোপালপুরে ওই কলেজছাত্রী ও আসামিদের বাড়ি পরিদর্শন করেন বলে জানান।


আরো সংবাদ



premium cement