২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পদ্মায় ইলিশ ধরতে গিয়ে এক যুবক নিখোঁজ

- ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরআফড়া এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে ইলিশ মাছ ধরতে গিয়ে আনারুল (২৬) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ আনারুল ওই এলাকার মৃত আনছার প্রামানিকের ছেলে।

গতকাল মঙ্গলবার সকাল ৭টা থেকে সন্ধ্যা পর্যন্ত তাকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশের কোনো খোঁজ মেলেনি বলে স্থানীয়রা জানিয়েছে।

জানা গেছে, সোমবার রাতে একই এলাকার আফজাল, মিরাজ ও সাচ্চুর সাথে পদ্মা নদীতে ইলিশ মাছ ধরতে যায় আনারুল। ওই নৌকায় থাকা নিখোঁজের সঙ্গীরা জানান, ভোর রাতে মাছধরা শেষে বাড়ির উদ্দেশে রওনা হয় তারা। হঠাৎ অন্য দিক থেকে আসা একটি নৌকা তাদের নৌকাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় ক্লান্ত শরীরে থাকা আনারুল নৌকা থেকে ছিটকে নদীতে পরে নিখোঁজ হন।

পাংশা ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, আমরা ৯৯৯-এর মাধ্যমে সংবাদ পেয়ে ডুবুরী দলসহ মঙ্গলবার সকাল ৭টা থেকে উদ্ধার অভিযান শুরু করেছি এখনো উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল