২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাঙ্গায় ইউএনওর ফাঁকা গুলি বর্ষণের ঘটনায় পুলিশের জিডি

ভাঙ্গা ইউএনও মো: রকিবুর রহমান খান - ছবি : সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রকিবুর রহমান খানের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে পুলিশ। এতে বলা হয়েছে, রাতের আঁধারে ইউএনওর সরকারি বাসভবনে চারটি ফাঁকা গুলি বর্ষণে জনমনে আতংক ছড়িয়ে পড়ে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান বলেন, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে ইউএনওর সরকারি বাসভবন এলাকা থেকে পর পর চারটি গুলির শব্দ শোনা যায়। এ শব্দে এলাকাবাসীর মনে আতংক ছড়িয়ে পড়ে।

তিনি বলেন, সাথে সাথে থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়।

এসআই শওকত হোসেন বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে ইউএনওর সাথে দেখা ও কথা বলতে পারেননি। তবে সরকারি ওই কোয়ার্টারের অস্ত্রধারী আনসার সদস্য মো: আমিনুর রহমানের সাথে তার কথা হয়। আমিনুর রহমান তাকে জানান, ইউএনও পুকুর পাড়ে গিয়ে পুকুরের পানিতে চারটি গুলি ছুড়েন।

এ ব্যাপারে তিনি তিনি নিজে বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন বলে এসআই শওকত জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে ইউএনও মো: রকিবুর রহমান খান জানান, দুই দিন আগে তিনি ঢাকার একটি অস্ত্রের দোকান থেকে ওই শটগানটি কিনেন। কিন্তু ওই দোকানে টেস্টিং ফায়ারের জায়গা না থাকায় কেনার সময় টেস্টিং করা হয়নি। এজন্য তিনি নিজে গত রোববার রাত সাড়ে ১০টার দিকে তার সরকারি ভবনের পুকুরের দিকে চারটি টেস্টিং ফায়ার করেন।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের আইনে দেয়া আছে, নতুন শটগান কিনলে পরীক্ষা করার জন্য ফাঁকা গুলি ছুড়া যাবে। আমি আইনের বাইরে কিছু করিনি।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল