২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত মনিরানী দাসকে জামায়াতের আর্থিক সহায়তা

মনিরানী দাসের মেয়ে টুনিরানী দাস জামায়াত নেতৃবৃন্দের কাছ থেকে আর্থিক সহায়তা গ্রহণ করেন। - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত মনিরানী দাসের (৫৫) চিকিৎসার জন্য উপজেলা জামায়াতের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হয়েছে।

মনিরানী দাস জালালপুর ইউনিয়নের মধ্যে ফেকামারা গ্রামের মৃত বীরগণ রবি দাসের স্ত্রী। তার মেয়ে টুনিরানী দাস জামায়াত নেতৃবৃন্দের কাছ থেকে আর্থিক সহায়তা গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা আমীর প্রভাষক মোজাম্মেল হক জোয়ারদার, উপজেলা কর্মপরিষদ সদস্য শহিদুল ইসলাম দুলাল, জালালপুর ইউনিয়ন সভাপতি বিল্লাল হোসেন বিএসসি, ইউনিয়ন বায়তুলমাল সেক্রেটারি আলী কাউসার রণি ও মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, এক মাস আগে মনিরানী দাস সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাকে দুই দিন আগে বাড়িতে আনা হয়েছে। এখনো তিনি পুরোপুরি স্মৃতিশক্তি ফিরে পাননি। বিছানায় প্রায় অচেতন অবস্থায় শুয়ে আছেন। তার মেয়ে টুনিরানী দাস জানান, চিকিৎসার জন্য আরো ৬০ থেকে ৭০ হাজার টাকা প্রয়োজন।

আহত বিধবা মনিরানী দাসের কোনো পুত্রসন্তান নেই।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল