২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে ছিনতাইয়ের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

শ্রীপুরে ছিনতাইয়ের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তার নাম লিয়াকত ফকির (৪৩)। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শ্রীপুর থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাতে লিয়াকত ফকিরকে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ বাড়ি থেকে গ্রেফতারের পর রাতেই তাকে শ্রীপুর থানায় সোপর্দ করে ডিবি পুলিশ।

তিনি আরো জানান, গত ৯ আগস্ট শ্রীপুরের মাওনা চৌরাস্তার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থেকে কয়েক যুবক মুলাইদের ব্লু-প্লানেট নিটওয়্যার লিমিটেডের ফ্রেবিক্সবাহী গাড়ি ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ একটি মিনি পিকআপ উদ্ধার করা হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বলেন লিয়াকত ফকির এ ঘটনার মূলহোতা। তার নির্দেশেই ছিনতাই করা হয়েছে বলে উল্লেখ করে। এর প্রেক্ষিতে লিয়াকত ফকিরকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল