২৮ অক্টোবর ২০২০

শ্রীপুরে ছিনতাইয়ের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

শ্রীপুরে ছিনতাইয়ের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তার নাম লিয়াকত ফকির (৪৩)। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শ্রীপুর থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাতে লিয়াকত ফকিরকে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ বাড়ি থেকে গ্রেফতারের পর রাতেই তাকে শ্রীপুর থানায় সোপর্দ করে ডিবি পুলিশ।

তিনি আরো জানান, গত ৯ আগস্ট শ্রীপুরের মাওনা চৌরাস্তার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থেকে কয়েক যুবক মুলাইদের ব্লু-প্লানেট নিটওয়্যার লিমিটেডের ফ্রেবিক্সবাহী গাড়ি ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ একটি মিনি পিকআপ উদ্ধার করা হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বলেন লিয়াকত ফকির এ ঘটনার মূলহোতা। তার নির্দেশেই ছিনতাই করা হয়েছে বলে উল্লেখ করে। এর প্রেক্ষিতে লিয়াকত ফকিরকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ

ফরাসি পত্রিকা শার্লি হেবদোর বিরুদ্ধে ব্যবস্থা নেবে তুরস্ক ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২ র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান বিয়ের নাটক সাজিয়েও রেহায় হয়নি ধর্ষকের তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ানের কার্টুন : শার্লি এবদোর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি ভালুকায় চুরি হওয়া ৭ ভরি স্বর্ণ ও আড়াই লাখ টাকাসহ আটক ৩ শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদরাসাছাত্র ঢাকায় উদ্ধার রামগঞ্জে অটোরিক্সার ধাক্কায় শিশু নিহত ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর করোনার দ্বিতীয় ধাপ ঠেকাতে অতিরিক্ত ১০০ মিলিয়ন ইউরো বরাদ্দ করলো ইইউ সালামে জঙ্গিত্ব নেই আছে শান্তিকামনা

সকল