১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে কর্মকর্তা উধাও

গাজীপুরে নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে কর্মকর্তা উধাও - সংগৃহীত

ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছে গাজীপুরের এক সেলস অফিসার। এ ঘটনায় বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

ব্রাদার্স স্টিল টেডার্সের মালিক মো. মহি উদ্দিন জানান, তিনি মহানগরীর চান্দনা চৌরাস্তায় বাগদাদ তানজিয়া টাওয়ারে অবস্থিত বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র সদর এলাকার অথরাইজড ডিস্ট্রিবিউটর। তার প্রতিষ্ঠানে নাঈম ইসলাম (২২) নামে এক যুবক সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ ও ২৯ সেপ্টেম্বর সেলস অফিসার নাঈম ওই প্রতিষ্ঠানের ডিডিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা মার্কেট থেকে উঠিয়ে তা নিয়ে উধাও হয়ে যায়।

তিনি জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার সূর্য্যনগর গ্রামের আবদুস সাত্তারের ছেলে। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত নাঈমের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ ঘটনায় প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফুর রহমান খান নাঈম ইসলাম ও তার সহযোগী অজ্ঞাতনামা একজনকে আসামি করে বাসন থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে এবং আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল