২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে কর্মকর্তা উধাও

গাজীপুরে নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে কর্মকর্তা উধাও - সংগৃহীত

ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছে গাজীপুরের এক সেলস অফিসার। এ ঘটনায় বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

ব্রাদার্স স্টিল টেডার্সের মালিক মো. মহি উদ্দিন জানান, তিনি মহানগরীর চান্দনা চৌরাস্তায় বাগদাদ তানজিয়া টাওয়ারে অবস্থিত বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র সদর এলাকার অথরাইজড ডিস্ট্রিবিউটর। তার প্রতিষ্ঠানে নাঈম ইসলাম (২২) নামে এক যুবক সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ ও ২৯ সেপ্টেম্বর সেলস অফিসার নাঈম ওই প্রতিষ্ঠানের ডিডিটাল মোবাইল ব্যাংকিং নগদ’র ১৩ লাখ ৭১ হাজার টাকা মার্কেট থেকে উঠিয়ে তা নিয়ে উধাও হয়ে যায়।

তিনি জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার সূর্য্যনগর গ্রামের আবদুস সাত্তারের ছেলে। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত নাঈমের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ ঘটনায় প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফুর রহমান খান নাঈম ইসলাম ও তার সহযোগী অজ্ঞাতনামা একজনকে আসামি করে বাসন থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে এবং আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল