৩১ অক্টোবর ২০২০

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার - নয়া দিগন্ত

টাঙ্গাইলে ৫০০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হয়েছেন কুড়িগ্রামের রৌমারী থানার খেওয়ার চর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আমিনুল ইসলাম (২৬) ও চান মিয়ার ছেলে শুকুর আলী (৩০)।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ -এর কোম্পানি কমান্ডার মো. রওশন আলী জানান, সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেলটিয়াবাড়ি গ্রামে অভিযান চালিয়ে আমিনুল ইসলাম ও শুকুর আলীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা, দুটি মোবাইল ফোন ও তিনটি সিমকার্ড উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)