২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার - নয়া দিগন্ত

টাঙ্গাইলে ৫০০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হয়েছেন কুড়িগ্রামের রৌমারী থানার খেওয়ার চর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আমিনুল ইসলাম (২৬) ও চান মিয়ার ছেলে শুকুর আলী (৩০)।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ -এর কোম্পানি কমান্ডার মো. রওশন আলী জানান, সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেলটিয়াবাড়ি গ্রামে অভিযান চালিয়ে আমিনুল ইসলাম ও শুকুর আলীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা, দুটি মোবাইল ফোন ও তিনটি সিমকার্ড উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল