২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সোনারগাঁও পৌরসভায় ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজ শুরু

সোনারগাঁও পৌরসভায় ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজ শুরু - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় দীর্ঘ ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও পৌরসভার খাঁন বাজার এলাকায় এ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন, সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. নাজমুল হাসান, সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক এম এ জামান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম শফি, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা শাহ মো. হানিফ।
এসময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত যুবকের লাশ হস্তান্তর

সকল