২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে স্বাবলম্বী করতে গাজীপুর মহানগর জামায়াতের সহায়তা

করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে স্বাবলম্বী করতে গাজীপুর মহানগর জামায়াতের সহায়তা - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগরীর সেক্রেটারি মো: খায়রুল হাসান বলেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময় মানুষের কল্যাণ ও আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

তিনি বুধবার বিকালে টংগী পশ্চিম থানা শাখার উদ্যোগে কাভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

থানা আমীর মো: কামারুজ্জামান খান মামুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন, কোভিঢ-১৯ এর প্রভাব জনজীবনে বিশেষ করে প্রান্তিক জনগোষ্ঠী চরম অর্থনৈতিক ক্ষতির মধ্যে পড়েছে।

কর্মহীন বেকার এইসব জনগোষ্ঠীর জন্য জামায়াতের এটি সামান্য প্রয়াস। তিনি সুবিধা বঞ্চিত এইসব প্রান্তিক জনগোষ্ঠীর পূনর্বাসন, ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি ও পর্যাপ্ত বরাদ্দ প্রদানের জন্য সরকারের প্রতি  আহ্বান জানান। অনুষ্ঠানে এইসব ক্ষতিগ্রস্থ পরিবার মাঝে ৮টি সেলাই মেশিন বিতরণ এবং ব্যবসায়িক সহায়তা হিসেবে পয়তাল্লিশ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মো: আনোয়ার হোসেন, সহকারী সেক্রেটারি মো: অহিদুল্লাহ, সমাজ কল্যাণ সেক্রেটারি মো: জাকারিয়া, তরবিয়ত সেক্রেটারি মো: সাঈদ আহমদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement