১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দুর্নীতি ও দুঃশাসন ছাড়া এই সরকারের বড় অর্জন কিছুই নেই : ডা: শাহাদাত

আদালতে হাজিরা শেষে সংক্ষিপ্ত সমাবেশ করেন ডা: শাহাদাত - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম মাহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার বিএনপির হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দিয়ে গ্রেফতার ও নির্যাতন চালিয়ে যাচ্ছে। দমন-নিপীড়নের ওপর ভর করে সরকার দেশ চালাচ্ছে। দেশের সবক্ষেত্রে দুর্নীতি-দুঃশাসন চলছে। দুর্নীতি ও দুঃশাসন ছাড়া এই সরকারের বড় অর্জন কিছুই নেই।

তিনি বুধবার দুপুরে আদালতে হাজিরা শেষে সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন।

ডা: শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি গণমানুষের দল। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাজনৈতিক দর্শন ও আদর্শ এই দেশের প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে আছে। দমন-নিপীড়ন চালিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। এ সরকার জনগণের ভোটাধিকার, বাকস্বাধীনতা হরণ করে স্বৈরাচারী কায়দায় দেশ চালাচ্ছে।

এসময় আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রামের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট বদরুল আলম চৌধুরী, অ্যাডভোকেট আবদুস সাত্তার, অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, অ্যাডভোকেট এনামুল হক, অ্যাডভোকেট আবদুস সাত্তার সরোয়ার, অ্যাডভোকেট এসএম নুরুল ইসলাম, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট হাসান আলী, অ্যাডভোকেট আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ, অ্যাডভোকেট ছৈয়দুল আলম, অ্যাডভোকেট নেজাম উদ্দিন, অ্যাডভোকেট মাহমুদুল আলম মারুফ, অ্যাডভোকেট জায়েদ বিন রশিদ, অ্যাডভোকেট জালাল উদ্দিন পারভেজ, অ্যাডভোকেট আবু নাসেরসহ প্রমুখ আইনজীবী।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল