২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে এক ঘরে ধর্ষণ করা হয় ২ বোনকে

-

প্রেমের পর বিয়ের আশ্বাস। কৌশলে ডেকে নিয়ে এক ঘরে ধর্ষণ। এ ঘটনার বর্ণনা দিয়েছে দুই বোন। তাদের দুজনেরই বয়স ১৩ বছরের কম ও ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় সেই জবানবন্দী রেকর্ড করা হয়।

অভিযুক্তরা হলেন, জয় মিয়ার ছেলে রিফাত (১৯) ও রমিজউদ্দিন ওরফে রমুর ছেলে রিফাত (১৯)। তারা দুজন বন্ধু ও বন্দর থানার ফুলহর এলাকার বাসিন্দা।

দুই বোন জানান, দুই মাস আগে রিফাত নামের ওই দুই যুবকের সাথে তাদের পরিচয় হয়। এরপর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২১ সেপ্টেম্বর বিয়ের আশ্বাস দিয়ে দুই বোনকে নবীগঞ্জে আসতে বলেন ওই দুই যুবক। পরে নবীগঞ্জের একটি বাড়িতে দেড় হাজার টাকার বিনিময়ে ঘর ভাড়া নিয়ে উঠেন। সেখানেই দুই বন্ধু মিলে দুই বোনকে ধর্ষণ করেছেন। এর পর আরো দুই দিন সেখানে বিয়ে ছাড়াই তাদেরকে সেখানে রেখে ধর্ষণ করেন। পরে জয় মিয়ার ছেলে রিফাতের মা হাওয়া বেগমের কাঁচপুরের বাড়িতে রেখে এসেছেন দুই বোনকে।

ঘটনাটিতে পৃথক দুটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে বন্দর থানায়। মঙ্গলবার ওই মামলায় বিজ্ঞ আদালতে ২২ ধারা জবানবন্দী দিয়েছেন ভিকটিমেরা। তবে, এই মামলার আসামিরা এখনো পলাতক রয়েছে।

এবিষয়ে বাদি মো: জহীর বলেন, দুই মাস আগে কোনো এক বিয়ের অনুষ্ঠানে আসামিদের সাথে পরিচয় হয় আমার মেয়ে ও ভাগ্নির সাথে। সেই থেকে তাদের মধ্যে ফোনের মাধ্যমে যোগাযোগ ছিল। সেই সূত্র ধরে ওই আসামিরা আমার মেয়ে ও ভাগ্নিকে বিবাহের আশ্বাস দিয়ে কৌশলে তাদের নিয়ে যায়। এরপর তাদের ধর্ষণ করে রিফাতের মা হাওয়া বেগমের বাসায় এনে রেখে তারা পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল