২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা

স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক নারী (২৩)। দেড় বছরের শিশু সন্তানের সামনে তাকে ধর্ষণ করার অভিযোগে মামলা করেছেন ওই নারী। সোমবার দুপুরে দু'জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন তিনি।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া নতুন রাস্তা ১ নম্বর রোডে জনৈক জসিমের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে গণধর্ষণের শিকার হন ওই নারী। নির্যাতনের শিকার নারীর অভিযোগ, আড়াই বছরের শিশুকে সঙ্গে নিয়ে গত রাতে তার নিখোঁজ স্বামীকে খুঁজতে গেলে গণধর্ষণের শিকার হন তিনি। ধর্ষণের সময় তার দেড় বছরের শিশু পাশেই ছিল।

মামলায় আসামি করা হয়েছে, গাজীপুর সদরের বাউপাড়া গ্রামের সামছুল বিশ্বাসের ছেলে মো. মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার কেশবগঞ্জের রমজান (৩২)। তারা দু'জনই সিদ্ধিরগঞ্জ সাহেবপাড়া এলাকায় ভাড়া থাকতো।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, বাদির বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ঘোড়ামারা গ্রামে। অভিযুক্ত রমজান ওই নারীর স্বামীর ভগ্নিপতি এবং মহসিন স্বামীর বন্ধু। ওই নারীর স্বামী শ্যালিকার সাথে আত্মগোপনে আছেন।

মামলার বরাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী গত এক মাস ধরে নিখোঁজ। তাকে খুঁজতে বের হয়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া বাজার এলাকায় স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। স্বামীর সন্ধান জানেন বলে ওই নারীকে একটি বহুতল ভবনের কক্ষে নিয়ে যান মহসিন। পরে সেখানে ওই নারীকে ধর্ষণ করেন মহসিন। এরপর একই কক্ষে রমজানও তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় ওই নারীর আড়াই বছরের শিশু পাশেই ছিল বলে মামলায় উল্লেখ রয়েছে বলে নিশ্চিত করেন পরিদর্শক ইশতিয়াক আশফাক।

তিনি বলেন, রোববার রাতেই ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে পুলিশকে জানান। তবে তিনি ঘটনাস্থলের ঠিকানা বলতে পারেননি। পরে পুলিশ তাকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে দুপুরে এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল