২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার

গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার - সংগৃহীত

গাজীপুরে অপহরণ করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় চক্রের সদস্য দু’ভাই-বোনকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, গাজীপুরের শ্রীপুর থানার লোহাগাছ সরকার বাড়ী এলাকার তাজুদ্দিন সরকারের ছেলে আশ্রাফুল সরকার (২৯) ও তার মামাতো বোন একই থানার শ্রীপুর দক্ষিণ পাড়া এলাকার মৃত মো. জামাল উদ্দিনের মেয়ে আসমা আক্তার উর্মী (৩১)।

পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, গত বছরের ১৯ অক্টোবর রাতে ঢাকা থেকে কাভার্ডভ্যান যোগে গাজীপুরের ভবানীপুর ভৌরাঘাটা এলাকার এসএ প্রিন্টিং এন্ড প্যাকেজিং ফ্যাক্টরীতে ফিরছিলেন ম্যানেজার মো. রফিকুজ্জামান খান। ভোর রাত সাড়ে তিনটার দিকে তিনি জয়দেবপুর থানাধীন স্থানীয় কালাম মার্কেটের সামনে পৌঁছেন। এসময় ৫ দুর্বৃত্ত সিএনজি নিয়ে এসে তার পথরোধ করে। দুর্বৃত্তরা তাকে ভয় দেখিয়ে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে শ্রীপুর থানাধীন রাজাবাড়ী এলাকায় জঙ্গলের পাশের একটি নিয়ে ঘরে আটক ও নির্যাতন করে।

এসময় অপহরণকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে অপহরণকারীরা মোবাইল ফোনে তার স্ত্রীর কাছে মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবী করে। স্বামীকে বাঁচানোর জন্য রফিকুজ্জামানের স্ত্রী অপহরণকারীদের বিকাশ নম্বরে ৩০ হাজার ৬শ’ টাকা দেয়। মুক্তিপণের টাকা পেয়ে অপহরণকারীরা রফিকুজ্জামানকে ছেড়ে দেয়। এ ঘটনায় পরদিন জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন রফিকুজ্জামান।

তিনি আরো জানান, আলোচিত ও চাঞ্চল্যকর এই মামলার তদন্তকালে পিবিআই সদস্যরা ঘটনার সঙ্গে জড়িত আশ্রাফুল ও তার মামাতো বোন উর্মীকে তাদের বাড়ি থেকে সোমবার গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল