২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার

গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার - সংগৃহীত

গাজীপুরে অপহরণ করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় চক্রের সদস্য দু’ভাই-বোনকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, গাজীপুরের শ্রীপুর থানার লোহাগাছ সরকার বাড়ী এলাকার তাজুদ্দিন সরকারের ছেলে আশ্রাফুল সরকার (২৯) ও তার মামাতো বোন একই থানার শ্রীপুর দক্ষিণ পাড়া এলাকার মৃত মো. জামাল উদ্দিনের মেয়ে আসমা আক্তার উর্মী (৩১)।

পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, গত বছরের ১৯ অক্টোবর রাতে ঢাকা থেকে কাভার্ডভ্যান যোগে গাজীপুরের ভবানীপুর ভৌরাঘাটা এলাকার এসএ প্রিন্টিং এন্ড প্যাকেজিং ফ্যাক্টরীতে ফিরছিলেন ম্যানেজার মো. রফিকুজ্জামান খান। ভোর রাত সাড়ে তিনটার দিকে তিনি জয়দেবপুর থানাধীন স্থানীয় কালাম মার্কেটের সামনে পৌঁছেন। এসময় ৫ দুর্বৃত্ত সিএনজি নিয়ে এসে তার পথরোধ করে। দুর্বৃত্তরা তাকে ভয় দেখিয়ে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে শ্রীপুর থানাধীন রাজাবাড়ী এলাকায় জঙ্গলের পাশের একটি নিয়ে ঘরে আটক ও নির্যাতন করে।

এসময় অপহরণকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে অপহরণকারীরা মোবাইল ফোনে তার স্ত্রীর কাছে মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবী করে। স্বামীকে বাঁচানোর জন্য রফিকুজ্জামানের স্ত্রী অপহরণকারীদের বিকাশ নম্বরে ৩০ হাজার ৬শ’ টাকা দেয়। মুক্তিপণের টাকা পেয়ে অপহরণকারীরা রফিকুজ্জামানকে ছেড়ে দেয়। এ ঘটনায় পরদিন জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন রফিকুজ্জামান।

তিনি আরো জানান, আলোচিত ও চাঞ্চল্যকর এই মামলার তদন্তকালে পিবিআই সদস্যরা ঘটনার সঙ্গে জড়িত আশ্রাফুল ও তার মামাতো বোন উর্মীকে তাদের বাড়ি থেকে সোমবার গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল