২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূক্তি : আলাউদ্দিন জেহাদীর জামিন মঞ্জুর

- সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের আমির মরহুম আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূক্তির অভিযোগে গ্রেফতারকৃত মুফতি আলাউদ্দিন জিহাদীর জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত শুনানি শেষে জামিন আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী অ্যাড. আনিসুর রহমান দিপু বলেন,‘আসামিপক্ষের বক্তব্যে সন্তুষ্ট হয়ে বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেছেন।’

গত ১৮ সেপ্টেম্বর হেফাজতে ইসলামের আমির শাহ্ আহমদ শফীর মৃত্যুর পর তাকে কটূক্তি করে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য আলাউদ্দিন জিহাদীর ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দেয়া হয়। স্ট্যাটাসটি নিয়ে সমালোচনা শুরু হলে তা সরিয়ে নিয়ে আরেকটি স্ট্যাটাসে দুঃখ প্রকাশ করা হয়। এই স্ট্যাটাসের কারণে নারায়ণগঞ্জের দেওভোগ মাদরাসা মসজিদের খতিব হেফাজতে ইসলামের নেতা হারুনুর রশিদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ফতুল্লা থানায় একটি মামলা করেন। গত ২০ সেপ্টেম্বর এই মামলায় আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের পর একদিনের রিমান্ডে নেয়া হয়।

এদিকে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে রোববার দুপুরে চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গণজমায়েতের ঘোষণা দেয় আহলে সুন্নাত ওয়াল জামাআত। এদিকে শহরের ডিআইটি এলাকায় পাল্টা কর্মসূচির ঘোষণা দেয় নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদ। দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় নারায়ণগঞ্জ শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement