২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে আ’ লীগের সভাপতির অভিযোগে ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার

ফরিদপুরে আ’ লীগের সভাপতির অভিযোগে ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: মাসুম মিয়াকে (২৯) গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক মাসুম মিয়া ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে। তিনি সররি রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের ছাত্র। মাসুম মিয়া ২০১৮-২০১৯ মেয়াদে রাজেন্দ্র কলেজের ছাত্র সংসদের জিএস ছিলেন।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, এ মামলায় মাসুম মিয়াসহ এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, গত ১৬ মে রাতে শহরের গোয়ালচামটে সুবল চন্দ্র সাহার বাড়িতে এ হামলা হয়। পরের দিন কোতয়ালী থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি অভিযোগ দাখিল করেন তিনি।

এরপর ওই মামলার জের ধরে আটক করা হয় ফরিদপুরের বহুল আলোচিত দুই ভাই শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (পরে বহিস্কৃত) সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি (পরে বহিস্কৃত)


আরো সংবাদ



premium cement