২৩ অক্টোবর ২০২০

রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে

রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে -

রাজবাড়ীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। শনিবার জেলায় আরো ১০ জন আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে বর্তমানে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা তিন হাজার ৪১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন ও মারা গেছেন ২৪ জন।

জেলার পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে সদর উপজেলায়। রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সর্বশেষ বৃহস্পতিবার পাঠানো ৮১টি নমুনার মধ্যে শনিবার নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সদরে পাঁচজন, পাংশায় চারজন ও বালিয়াকান্দিতে একজন রয়েছেন। তবে গোয়ালন্দ ও কালুখালীতে নতুন করে কেউ আক্রান্ত হয়নি। নতুন ১০ জন দিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন হাজার ৪১ জন।

এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় এক হাজার ৬২৩ জন, পাংশা উপজেলায় ৬৩৯ জন, কালুখালী উপজেলায় ২১৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ৩০৪ জন এবং গোয়ালন্দ উপজেলায় ২৪৭ জন।

এ সময় তিনি আরো জানান, রাজবাড়ীতে পজিটিভ রোগী শনাক্তের হার আট দশমিক ৬৪ শতাংশ। এ পর্যন্ত সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৬৯ জন ও হাসপাতালে ভর্তি আছেন আটজন।


আরো সংবাদ

যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন কোয়ারেন্টিনে থেকেও অনুশীলন করতে পারবেন কোহলি-রোহিতরা বেগম জিয়া মুক্ত মানবিক কারণে, এটা বিএনপির আন্দোলনের ফসল নয় : কাদের চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটে লঞ্চ চলাচল বন্ধ শেষ প্রেসিডেন্সিয়াল ডিবেটে যেসব ইস্যু প্রাধান্য পেয়েছে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় হাতিয়ার সঙ্গে সকল যোগাযোগ বিচ্ছিন্ন ভারতের পার্কিং সিন্ডিকেটের হাতে জিম্মি বেনাপোল আমদানিকারকরা!

সকল