২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে

রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে -

রাজবাড়ীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। শনিবার জেলায় আরো ১০ জন আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে বর্তমানে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা তিন হাজার ৪১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন ও মারা গেছেন ২৪ জন।

জেলার পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে সদর উপজেলায়। রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সর্বশেষ বৃহস্পতিবার পাঠানো ৮১টি নমুনার মধ্যে শনিবার নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সদরে পাঁচজন, পাংশায় চারজন ও বালিয়াকান্দিতে একজন রয়েছেন। তবে গোয়ালন্দ ও কালুখালীতে নতুন করে কেউ আক্রান্ত হয়নি। নতুন ১০ জন দিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন হাজার ৪১ জন।

এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় এক হাজার ৬২৩ জন, পাংশা উপজেলায় ৬৩৯ জন, কালুখালী উপজেলায় ২১৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ৩০৪ জন এবং গোয়ালন্দ উপজেলায় ২৪৭ জন।

এ সময় তিনি আরো জানান, রাজবাড়ীতে পজিটিভ রোগী শনাক্তের হার আট দশমিক ৬৪ শতাংশ। এ পর্যন্ত সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৬৯ জন ও হাসপাতালে ভর্তি আছেন আটজন।


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল