২৬ অক্টোবর ২০২০

আড়াইহাজারে দুই প্রহরীকে মেরে ষাঁড় লুট

আড়াইহাজারে দুই প্রহরীকে মেরে ষাঁড় লুট - প্রতীকী

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এগ্রো ফার্ম থেকে দুই নৈশ প্রহরীকে মেরে ৯টি বড় ষাঁড় লুটের অভিযোগ উঠেছে। ডাকাতদল ডাকাতির সময় দুই নৈশ প্রহরী রফিক ও রিফাতকে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে ট্রাকে করে ষাঁড়গুলো নিয়ে পালিয়ে যায়। শুক্রবার রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের দিঘলদী গ্রামের আজাদ খান সোহাগ ও হাসান আল মামুনের মালিকানাধীন আজাদ আগ্রো ফার্মে এ ডাকাতির ঘটনা ঘটেছে। ওই ৯টি ষাঁড়ের দাম প্রায় ১৫ লাখ টাকা বলে জানিয়েছে মালিকপক্ষ।

আহত প্রহরী রফিক ও রিফাত জানায়, ১০ থেকে ১৫ জনের একদল ডাকাত রাত ২টার দিকে ট্রাক নিয়ে এসে আমাদের হাতুড়ি দিয়ে পিটিয়ে বেঁধে ফেলে। তারপর তারা ফার্মের ৪০টি গরুর মধ্যে বড় ৯টি ষাঁড় ট্রাকে করে নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি হওয়া ষাঁড়গুলো উদ্ধারে কাজ চলছে। ডাকাতদের দ্রুত গ্রেফতার করা হবে।


আরো সংবাদ

এবার ফরাসি পণ্য বয়কটের ডাক দিলেন এরদোগান সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী কিশোরের মৃত্যু ‘নো মাস্ক নো সার্ভিস’ নির্দেশনা বাস্তবায়ন কতোটা সম্ভব প্রধানমন্ত্রীর কাছে অধ্যাপক আব্দুল মজিদের উপর হামলার বিচার দাবি শ্রীপুরে জুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ড অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক ভাঙ্গায় বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার অধ্যাপক ডা. মুহাম্মাদ তাহিরের ইন্তেকালে জামায়াতের শোক রাসূলের (সা.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গাজীপুর মহানগর জামায়াতের বিক্ষোভ শরীয়তপুরে জমি বিরোধের জেরধরে দফায়-দফায় হামলা কোটি কোটি মুসলিমের ধর্মীয় বিশ্বাসে আঘাত হানার অধিকার কারও নেই : পাকিস্তান

সকল