২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দুর্ঘটনায় প্রাণ গেল শাশুড়ি ও পুত্রবধূর, আহত একই পরিবারের ৯ সদস্য

দুর্ঘটনায় প্রাণ গেল শাশুড়ি ও পুত্রবধূর, আহত একই পরিবারের ৯ সদস্য - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুত্রবধূ ও শাশুড়ি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন গাড়ির চালকসহ একই পরিবারের ৯ জন। গতকাল শুক্রবার রাত ৮টায় ঢাকা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুয়েল রানা জানান, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়নের বরইতলা গ্রামের একটি পরিবারের সকল সদস্য মাহেন্দ্রযোগে আটরশি জাকের মঞ্জিলে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মুনসুরাবাদ সেতু পার হওয়ার পর অজ্ঞাত একটি পরিবহন ওই মাহেন্দ্রকে চাপা দিলে ঘটনাস্থলেই রাজিয়া বেগম (৬০) মারা যান। গুরুতর আহত অবস্থায় রাজিয়া বেগমের পুত্রবধূ মিনা বেগমকে (৪৫) হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, ওই মাহেন্দ্রে চালকসহ ১১ যাত্রী ছিল। সকলেই একই পরিবারের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। তাদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল