২৫ অক্টোবর ২০২০

সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় মিজানের বাবা ও মা আটক

সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় মিজানের বাবা ও মা আটক - নয়া দিগন্ত

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় বখাটে মিজানের মা ও বাবাকে বৃহস্পতিবার গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে র‌্যাব আটক করেছে। আটককৃতরা হলেন আবদুর রহমান (৬০) ও নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

সাভার পৌরসভার চার নম্বর ওয়ার্ডের এ-৭৪/২ ব্যাংক কলোনির সাইদুল আলমের বাসায় তারা ভাড়া থাকতেন। উভয়ই এ মামলার দুই ও তিন নম্বর আসামি। হত্যাকাণ্ডের পর পরই মূল আসামি মিজানুর রহমান চৌধুরীর (২১) সাথে তারাও আত্মগোপনে চলে যান।

র‌্যাব সূত্র মতে, তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের আটক করা হয় এবং পলাতক আসামি, কিশোর গ্যাং লিডার মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ান নামে মিজানুর রহমান চৌধুরীর এক সহযোগিকে আটক করে পুলিশ। সে সাভার পৌরসভার পালপাড়া এলাকার হাফেজ পালোয়ানের ছেলে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মিজানুরের বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে আটকের পর বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে তাদের সাভার থানায় হস্তান্তর করে র‌্যাব। তাদের শুক্রবার নীলা হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হবে।

এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের প্রতিবাদ ও মূল আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতার দাবিতে আগামীকাল শনিবার সকাল এগারটায় সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী নীলা রায়কে (১৪) তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।


আরো সংবাদ