১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে বগি লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ

- নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ শহরের দিগুবাবুর বাজার এলাকায়ে ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়েছে। ঢাকা থেকে নারায়ণগঞ্জে প্রবেশের সময় ওই ঘটনা ঘটে। এতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট ও ১নং রেলগেইটের মাঝামাঝি দিগুবাবুর বাজার ও বোস কেবিনের সামনে এ ঘটনা ঘটে।

এসময় দেখা যায়, ট্রেনের ৩টি বগির চাকা লাইনচ্যুত হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে রওনা দিয়েছে বলে রেলওয়ে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, প্রতিদিনের মতো আজও ট্রেন চলছিলো, ২নং রেলগেইট থেকেই বিকট শব্দ হচ্ছিলো। ধারণ করা হচ্ছে, ২নং রেলগেইট থেকে লাইনচ্যুত হয় ট্রেনের চাকা। ট্রেনের তিনটি বগির চাকা লাইনচ্যুত হলে, সামান্য কিছু দূর যাওয়ার পরই ট্রেন থেমে যায়।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল