২০ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জে বগি লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ


নারায়ণগঞ্জ শহরের দিগুবাবুর বাজার এলাকায়ে ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়েছে। ঢাকা থেকে নারায়ণগঞ্জে প্রবেশের সময় ওই ঘটনা ঘটে। এতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট ও ১নং রেলগেইটের মাঝামাঝি দিগুবাবুর বাজার ও বোস কেবিনের সামনে এ ঘটনা ঘটে।

এসময় দেখা যায়, ট্রেনের ৩টি বগির চাকা লাইনচ্যুত হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে রওনা দিয়েছে বলে রেলওয়ে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, প্রতিদিনের মতো আজও ট্রেন চলছিলো, ২নং রেলগেইট থেকেই বিকট শব্দ হচ্ছিলো। ধারণ করা হচ্ছে, ২নং রেলগেইট থেকে লাইনচ্যুত হয় ট্রেনের চাকা। ট্রেনের তিনটি বগির চাকা লাইনচ্যুত হলে, সামান্য কিছু দূর যাওয়ার পরই ট্রেন থেমে যায়।


আরো সংবাদ

নিরাপত্তা পরিষদে নাগার্নো-কারাবাখ নিয়ে আলোচনা বাংলাদেশ যুবকল্যাণ পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জিতলে ফাইনাল, হারলে বাদ; তামিমদের সামনে অলিখিত সেমিফাইনাল রায়হান হত্যা : কনস্টেবল টিটু ৫ দিনের রিমান্ডে নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন

সকল