২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সপ্তমবারের চেষ্টায় আত্মহত্যায় ‘সফল’ আব্দুল্লাহ শেখ!

-

বার বার আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলেও সপ্তমবার বিষপানে আত্মহত্যা করেছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরফদিপুর গ্রামের আব্দুল্লাহ শেখ (১৭) নামে এক কিশোর। বুধবার সকালে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

আব্দুল্লাহ শেখ উপজেলার বহরপুর ইউনিয়নের চরফদিপুর গ্রামের হায়াত আলী শেখের ছেলে।

নিহতের মামা ফরিদ শেখ বলেন, আব্দুল্লাহ শেখের মাথায় একটু সমস্যা ছিল। এর আগেও ছয়বার বিভিন্নভাবে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয় সে। বুধবার ভোর ৪টার দিকে বাড়ির সবার অজান্তে বিষপান করে। সকালে মৃত অবস্থায় দেখতে পেয়ে বুঝা যায় সে বিষপান করেছে। এব্যাপারে আমি বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছি।

বালিয়াকান্দি থানার এসআই জাহিল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল