২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে গৃহহীনদের ঘর পেলেন কোটিপতি মনির

মনির হোসেনের দুটি বাড়ি - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রীর তহবিল থেকে গৃহহীনদের ঘর প্রদান কর্মসূচিতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে অনিয়মের অভিযোগ উঠেছে। মনির হোসেন নামে এক কোটিপতিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ঘর দেয়া হয় বলে জানা গেছে। বিষয়টিতে এলাকায় উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে।

মনির হোসেন (৬০) বালুয়াকান্দির মৃত বান্দু মিয়ার ছেলে।

মনির হোসেনের বাড়িতে গিয়ে দেখা যায়, মনির হোসেনের বাড়িটির মূল্য রয়েছে আনুমানিক পাঁচ কোটি টাকা। অপর একটি বাড়ির মূল্য রয়েছে আনুমানিক ২০ লাখ টাকা। দুইটি বাড়িতেই বড় বড় পাঁচটি ঘর ও একটি ছোট ঘর রয়েছে।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন।

একজন কোটিপতির গৃহহীনদের ঘর প্রাপ্তির বিষয়টি নিয়ে এলাকায় সমালোচনা চলছে।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল