২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঘিওরে পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৮ম শ্রেণির ছাত্রী

ঘিওরে পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৮ম শ্রেণির ছাত্রী -

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাধা (নিন্দাপাড়া আবাসন) এলাকায় ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঘিওর থানা পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন আবু রবিদাসের ছেলে রাজিব রবিদাস (১৯), মরহুম জিন্দাল খানের ছেলে মো: তামেশ খান (৭৫), মরহুম গঙ্গা রামদাসের ছেলে আবু রবিদাস (৪৫), আবু রবিদাসের স্ত্রী জুৎস্না রানী দাস ।

জানা যায়, ভুক্তভোগীর বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় প্রতিবেশী রাজিবের বাড়িতে সরকারি টিউবওয়েলে পানি আনতে যায় সে। এ সুযোগে ওই ছাত্রীকে একা পেয়ে জোর পর্বক ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে।

তবে, গত সোমবার এ বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর বাড়িতে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদ করলে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার ধর্ষণের অভিযোগ তোলেন। সে সময় অভিযান চালিয়ে ধর্ষক রাজিব ও তার বাবা-মা এবং এলাকার মাতব্বর তমিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। ধর্ষণের ঘটনাটি ভুক্তভোগী পরিবারকে টাকা পয়সা দিয়ে আপোষ-মিমাংসা ও ধামাচাপা দেয়ার অভিযোগে সহযোগী আসামি হিসেবে ধর্ষকের বাবা-মা ও মাতব্বরকে গ্রেফতার করা হয়েছে।

ঘিওর থানার ওসি তদন্ত মো: মহব্বত খান জানান, ঘটনাটি গত বুধবার ঘিওরের বালিয়াবাধা গ্রামের ভুক্তভোগী ওই ছাত্রীর প্রতিবেশী রাজিবের বাড়িতে ঘটেছে। মঙ্গলবার সকালে আসামি চারজনকে আটক করে মানিকগঞ্জ কোর্টে পাঠানো হয়। পরে ওই ছাত্রীকে মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন করার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫

সকল