২০ অক্টোবর ২০২০

রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টায় মেঘনা টোলপ্লাজা এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম নুরী বেগম (৬৫)।

তিনি সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের নায়েব আলীর স্ত্রী। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই নাসিম জানান, বৃদ্ধা সোনারগাঁও উপজেলার মেঘনা টোল প্লাজার সামনে ডিভাইডারের ওপর দিয়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে কুমিল্লাগামী একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন।


আরো সংবাদ

রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিক্যাল বোর্ড বিজয়ের পথে আজারবাইজান : প্রেসিডেন্ট আলিয়েভ ভোক্তা ঋণ বাড়াতে সঞ্চিতি কমাল কেন্দ্রীয় ব্যাংক ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি দায়মুক্তি অব্যাহত থাকলে রোহিঙ্গা সঙ্কট সমাধানের সম্ভাবনা কম : পররাষ্ট্রমন্ত্রী মুসলিম ভ্রাতৃত্ববোধের গভীরে ফাটল ধরানোর ষড়যন্ত্র চলছে : এরদোগান ভোট ডাকাতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ কর্মসূচি সন্ত্রাসীরা মুসলিম বিশ্বের ভেতর থেকে হুমকি দেয় : এরদোগান শ্রীমঙ্গলে উপ-নির্বাচনে একটিতে বিএনপি ও আরেকটিতে আ’লীগের প্রার্থী বিজয়ী আর্মেনিয়াকে হটিয়ে আরো চার প্রদেশের আকাশে আজারবাইজানের পতাকা এসআই আকবরকে গ্রেফতারের খবর সত্য নয়

সকল