২০ অক্টোবর ২০২০

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও তার ৮ মাসের শিশু নিহত


গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসের চাপায় আট মাসের শিশুসহ এক মা নিহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ছেলে আলী কাজী (৮ মাস)।

গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে মিল্টন বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মা-ছেলে নিহতের সত্যতা নিশ্চিত করে কাশিয়ানীর রামদিয়া পুলিশ তদন্ত এসআই প্রকাশ বিশ্বাস জানান, নিহত নারী তার আট মাসের ছেলেসহ একটি ভ্যানগাড়িতে করে বাবার বাড়ি ফুকরা এলাকা থেকে ফলসি এলাকায় তার স্বামীর বাড়ি যাচ্ছিলেন। গাড়িটি মিল্টন বাজার এলাকায় আসলে পেছন থেকে কাশিয়ানীর ব্যাসপুর থেকে গোপালগঞ্জগামী একটি লোকাল বাস ভ্যানটিকে ধাক্কা দেয়।

ধাক্কায় ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই শিশু আলী নিহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত মীরা বেগমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিক্যাল বোর্ড বিজয়ের পথে আজারবাইজান : প্রেসিডেন্ট আলিয়েভ ভোক্তা ঋণ বাড়াতে সঞ্চিতি কমাল কেন্দ্রীয় ব্যাংক ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি দায়মুক্তি অব্যাহত থাকলে রোহিঙ্গা সঙ্কট সমাধানের সম্ভাবনা কম : পররাষ্ট্রমন্ত্রী মুসলিম ভ্রাতৃত্ববোধের গভীরে ফাটল ধরানোর ষড়যন্ত্র চলছে : এরদোগান ভোট ডাকাতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ কর্মসূচি সন্ত্রাসীরা মুসলিম বিশ্বের ভেতর থেকে হুমকি দেয় : এরদোগান শ্রীমঙ্গলে উপ-নির্বাচনে একটিতে বিএনপি ও আরেকটিতে আ’লীগের প্রার্থী বিজয়ী

সকল