১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুর সদর উপজেলা পরিষদের দু’টি অফিসে চুরি

গাজীপুর সদর উপজেলা পরিষদের দু’টি অফিসে চুরি - নয়া দিগন্ত

গাজীপুরে উপজেলা সমাজসেবা কার্যালয়সহ দুই সরকারি অফিসে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা রোববার রাতে সদর উপজেলা পরিষদের অভ্যন্তরের ওই দুটি অফিসের তালা ও জানালার গ্রিল ভেঙে নগদ টাকা, স্ক্যানার মেশিন লুট করে অফিস দু’টির কাগজ ও আসবাবপত্র তছনছ করেছে।

গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল জাকি জানান, রোববার দিবাগত রাত ৩টার দিকে চোরেরা সদর উপজেলা কমপ্লেক্সের উপজেলা সমাজ সেবা অফিসের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা অফিসের আলমারি ভেঙে নগদ ১০ হাজার টাকা ও একটি স্ক্যানার মেশিন নিয়ে যায় এবং বিভিন্ন কাগজপত্র তছনছ করে। পরে চোরেরা পার্শ্ববর্তী ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের অফিসের জানালার গ্রিল ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা ওই অফিসের একটি আলমারি ও একটি টেবিলের ড্রয়ার ভেঙে নগদ চার হাজার ৭শ’ টাকা নিয়ে গেছে এবং অফিসের কাগজপত্র তছনছ করে রেখে যায়। তবে চোরেরা ল্যাপটপ বা কম্পিউটারসহ অন্যান্য মূল্যবান জিনিস নেয়নি।

সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: হাবিবুর রহমান ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের সদর উপজেলা সমন্বয়কারী জান্নাতুল ফেরদৌস জানান, চুরির ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

জিএমপির সদর থানার এসআই মো: জাহিদুর রহমান জানান, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উপজেলা অফিসের সিসি ক্যামেরার ফুটেজে চোরের ছবি ধরা পড়েছে। ওই ছবি দেখে চোরকে শনাক্তের চেষ্টা করা হচ্ছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া

সকল