২৮ অক্টোবর ২০২০

গাজীপুর সদর উপজেলা পরিষদের দু’টি অফিসে চুরি

গাজীপুর সদর উপজেলা পরিষদের দু’টি অফিসে চুরি - নয়া দিগন্ত

গাজীপুরে উপজেলা সমাজসেবা কার্যালয়সহ দুই সরকারি অফিসে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা রোববার রাতে সদর উপজেলা পরিষদের অভ্যন্তরের ওই দুটি অফিসের তালা ও জানালার গ্রিল ভেঙে নগদ টাকা, স্ক্যানার মেশিন লুট করে অফিস দু’টির কাগজ ও আসবাবপত্র তছনছ করেছে।

গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল জাকি জানান, রোববার দিবাগত রাত ৩টার দিকে চোরেরা সদর উপজেলা কমপ্লেক্সের উপজেলা সমাজ সেবা অফিসের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা অফিসের আলমারি ভেঙে নগদ ১০ হাজার টাকা ও একটি স্ক্যানার মেশিন নিয়ে যায় এবং বিভিন্ন কাগজপত্র তছনছ করে। পরে চোরেরা পার্শ্ববর্তী ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের অফিসের জানালার গ্রিল ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা ওই অফিসের একটি আলমারি ও একটি টেবিলের ড্রয়ার ভেঙে নগদ চার হাজার ৭শ’ টাকা নিয়ে গেছে এবং অফিসের কাগজপত্র তছনছ করে রেখে যায়। তবে চোরেরা ল্যাপটপ বা কম্পিউটারসহ অন্যান্য মূল্যবান জিনিস নেয়নি।

সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: হাবিবুর রহমান ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের সদর উপজেলা সমন্বয়কারী জান্নাতুল ফেরদৌস জানান, চুরির ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

জিএমপির সদর থানার এসআই মো: জাহিদুর রহমান জানান, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উপজেলা অফিসের সিসি ক্যামেরার ফুটেজে চোরের ছবি ধরা পড়েছে। ওই ছবি দেখে চোরকে শনাক্তের চেষ্টা করা হচ্ছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ

মেডিক্যাল ভর্তি পরীক্ষা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বঙ্গবন্ধুই নারী ক্ষমতায়নের ভিত রচনা করে গেছেন : স্পিকার তাইওয়ানে চীন হামলা চালালে কী করবে যুক্তরাষ্ট্র মোদীর মন্ত্রিসভায় করোনার থাবা, আক্রান্ত স্মৃতি ইরানি! চাঁদপুরে ফুফু হত্যার অভিযোগে ভাতিজা আটক দাফনের ৩ বছর ৮ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন ভোমরা স্থলবন্দরে ফের আমদানি-রপ্তানি শুরু ভারতীয় নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ২ দিন পর পলাতক স্বামীর আত্মহত্যা! ঢাকা জেলার জিপি ফকির দেলওয়ার ও সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মোসলেম উদ্দীনের ইন্তেকাল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান প্রেস কাউন্সিল চেয়ারম্যানের

সকল