২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আল্লামা শফীকে নিয়ে কটূক্তিকারী চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আল্লামা শফীকে নিয়ে কটূক্তিকারী চেয়ারম্যান নুরুল ইসলামে গ্রেফতারের দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদরাসার সদ্য মরহুম মুহতামীম আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে অবমাননাকর কটূক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ।

সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসকাবের সামনে এ মানববন্ধনে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতিমধ্যে কোরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যক্তিকে এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছেন।

যুব ওলামা কল্যাণ পরিষদ, ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মুখিন করা না হলে যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে। পরে দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি হয়।

এব্যাপারে নুরুল ইসলাম বলেন, আমি আল্লামা শফীকে নিয়ে সরাসরি কোনো কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তার বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল