২৭ অক্টোবর ২০২০

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী শিশুসহ নিহত ২, আহত ২

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী শিশুসহ নিহত ২, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী শিশুসহ দু’জন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল থানার জালুয়া বাটি সাবার এলাকার ইউনুস মিয়ার প্রতিবন্ধী ছেলে তুহিন মিয়া (১১) এবং ময়মনসিংহের ত্রিশাল থানার ঠাকুর নালা এলাকার মতিন মোল্লার ছেলে শিবলী সাদিক (৩৮)। শিবলী সাদিক প্রাণ আরএফএল কারখানায় চাকুরি করতেন।

জিএমপির কাশিমপুর থানার এসআই কামরুজ্জামান ও স্থানীয়রা জানান,  স্থানীয় সবজি ব্যবসায়ী ইউনুস মিয়া পরিববারসহ গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর হাজীপাড়া এলাকার সেন্টু রূদ্রের বাড়িতে ভাড়া থাকেন। রোববার দুপুরে সড়ক মেরামত কাজে নিয়োজিত বালু বোঝাই একটি ট্রাক কাশিমপুর বাজার রোডের হাজীপাড়া এলাকায় ইউনুস মিয়ার প্রতিবন্ধী ছেলে তুহিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। এলাকাবাসী ট্রাকটিকে আটক করে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে।

এদিকে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, প্রাণ আরএফএল কারখানার কর্মী শিবলী সাদিক রোববার চোখের ডাক্তার দেখিয়ে সিএনজি চালিত অটোরিক্সা যোগে ঘোড়াশাল যাচ্ছিলেন। পথে ওভারটেক করার সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে অটোরিক্সার মৃদু ধাক্কা লাগে। ক্ষুব্ধ অটোরিক্সার চালক বেপরোয়া গতিতে প্রাইভেটকারের পিছু নেয়। পথে বেলা সাড়ে ১১টার দিকে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিক্সাটি শিমুলিয়া এলাকায় টঙ্গী-নরসিংদী সড়কের নলছাটা ব্রিজের পশ্চিমে সড়কের পাশে উল্টে যায়। এতে মাথা ও চোখের বাম পাশে আঘাত পেয়ে অটোরিক্সারোহী শিবলী সাদিক ঘটনাস্থলেই নিহত ও অপর দুইজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও অটোরিক্সাটি জব্দ করেছে।


আরো সংবাদ