২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা -

বগুড়ার শেরপুর উপজেলায় বাবা মায়ের সোথে অভিমান করে কলেজছাত্র আকাশ (১৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে গাড়ীদহ ইউনিয়নের রনবীরবালা এলাকার আমাদুল ইসলামের ছেলে এবং শেরপুর ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। রোববার সকাল ১১টার দিকে রনবীরবালা নিজ ঘরে আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, আকাশ ও বৃষ্টি (ছদ্দনাম) একই এলাকার একসাথে পাড়ালেখা করত। তারা দুজন একে অপরকে ভালবাসতো। বৃষ্টিকে বিয়ে করতে চায় আকাশ। কিন্ত বাবা-মা এতে রাজি না হলে আকাশ অভিমান করে সকালে নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপরে শেরপুর থানা পুলিশ পরিদর্শক আব্দুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউটি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল