১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা -

বগুড়ার শেরপুর উপজেলায় বাবা মায়ের সোথে অভিমান করে কলেজছাত্র আকাশ (১৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে গাড়ীদহ ইউনিয়নের রনবীরবালা এলাকার আমাদুল ইসলামের ছেলে এবং শেরপুর ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। রোববার সকাল ১১টার দিকে রনবীরবালা নিজ ঘরে আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, আকাশ ও বৃষ্টি (ছদ্দনাম) একই এলাকার একসাথে পাড়ালেখা করত। তারা দুজন একে অপরকে ভালবাসতো। বৃষ্টিকে বিয়ে করতে চায় আকাশ। কিন্ত বাবা-মা এতে রাজি না হলে আকাশ অভিমান করে সকালে নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপরে শেরপুর থানা পুলিশ পরিদর্শক আব্দুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউটি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল