৩০ অক্টোবর ২০২০

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

বগুড়ায় প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা -

বগুড়ার শেরপুর উপজেলায় বাবা মায়ের সোথে অভিমান করে কলেজছাত্র আকাশ (১৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে গাড়ীদহ ইউনিয়নের রনবীরবালা এলাকার আমাদুল ইসলামের ছেলে এবং শেরপুর ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। রোববার সকাল ১১টার দিকে রনবীরবালা নিজ ঘরে আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, আকাশ ও বৃষ্টি (ছদ্দনাম) একই এলাকার একসাথে পাড়ালেখা করত। তারা দুজন একে অপরকে ভালবাসতো। বৃষ্টিকে বিয়ে করতে চায় আকাশ। কিন্ত বাবা-মা এতে রাজি না হলে আকাশ অভিমান করে সকালে নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ব্যাপরে শেরপুর থানা পুলিশ পরিদর্শক আব্দুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউটি করা হয়েছে।


আরো সংবাদ

সকল

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (৩৬৯৮০)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৩১৪৫)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৯৫৭৭)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (৭৭৮৪)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৭৫৭৮)ঢাকায় আসছেন এরদোয়ান (৭৫২৮)জি কে শামীমকে জামিনে সহায়তার অভিযোগে ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দুদকে তলব (৫৮৪২)ফ্রান্সে গির্জায় ছুরি হামলায় অন্তত ২ জন নিহত (৫০৮২)ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে ‘ব্যক্তিগত আক্রমণের’ তীব্র নিন্দা ভারতের (৪৯৯৬)অফিসে ধর্মীয় পোশাক, যে যুক্তি দিলেন জনস্বাস্থ্যের পরিচালক (৪৮০০)