২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে মহিলাসহ তিনজনকে হত্যা চেষ্টা

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধে মহিলাসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার দুপুরে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নূপুর আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় সন্ধ্যায় সোনারগাঁও থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের কাজিরগাঁও গ্রামে ব্যবসায়ী নজরুল ইসলামের সাথে পাশ্ববর্তী সামসুল ইসলামের দীর্ঘদিন ধরে বাড়ি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে শনিবার দুপুরে সামসুল ইসলামের নেতৃত্বে রফিকুল ইসলাম, ছালেহা, মৌসমীসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র লোহার রড, হকিস্টিক, দা, রাম দায়ে সজ্জিত হয়ে পরিকল্পিতভাবে নজরুল ইসলামকে পিটিয়ে আহত করে। এসময় পাশ্ববর্তী বাড়ির নূপুর আক্তার নজরুল ইসলামকে বাঁচাতে এগিয়ে এলে তাকে ও সূযী বেগমকে পিটিয়ে আহত করে।  আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নূপুর আক্তারের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় সোনারগাঁও থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, বাড়ির সীমানা নিয়ে বিরোধে আমাকে একা পেয়ে সামসুলের নেতৃত্বে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এসময় পাঞ্চাশোর্ধ সূর্যী বেগম ও নুপূর নামের দু’জনকে পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত সামসুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের জমি দীর্ঘদিন নজরুল ইসলাম দখল করে আছে। এ বিষয়ে জানতে চাওয়া হলে সামান্য ধাক্কাধাক্কি হয়।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় দু’টি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement

সকল