২১ অক্টোবর ২০২০

মুন্সীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক গ্রেফতার

মুন্সীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক গ্রেফতার - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জ সরদ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগে মনির হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করে। গ্রেপ্তারকৃত আসামী মুন্সীগঞ্জ সদর উপজেলার জাজিরা কুঞ্জনগর এলাকার আবুল হোসেন ছেলে। সে মুন্সীগঞ্জ ক্রাউন্ড সিমেন্ট কোম্পানির মেকানিক হিসেবে কর্মরত ছিলো।

মামলার এজাহার থেকে জানা যায়, ভোক্তভুগি ডালিয়া (১৯) ছদ্ম নামের এক মেয়ের সাথে মনির হোসেন (২৫) প্রায় তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। সম্পর্কের জের ধরে মনির হোসেনের ভাড়া বাড়ির ৪র্থ তলায় ডালিয়ার আসা যাওয়া ছিলো। পরে মনির হোসেন ডালিয়াকে বিয়ের প্রলোভন দেখিয়ে মনির তার ভাড়া বাসায় নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ২৬ জুলাই সকাল ৯ টায় ডালিয়াকে তার ভাড়া বাড়িতে জোর করে ভয় ভীতি দেখিয়ে তার সয়ন কক্ষে নিয়ে জামা কাপড় খুলে ধর্ষণ করে।

পরে তাকে বিবাহের কথা বললে মনির হোসেন তার সাথে তর্কবিতর্কে জড়ায়। লোক লজ্জার ভয়ে সে মনিরের ভাড়া বাসা থেকে বাসায় চলে আসে। বাসায় এসে মা-বাবা, আত্মীয় স্বজনদেরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে মুন্সীগঞ্জ সদর থানায় মনির হোসেনে বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানিয়েছেন, এজহার ভিত্তিতে ধর্ষক মনির হোসেনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়।


আরো সংবাদ

সকল