২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু

চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু - ছবি : ইউএনবি

সাভার থেকে অপহরণের পাঁচ দিন পর আড়াই বছরের এক শিশুকে রংপুরে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত এক দম্পতিকে আটক করা হয়েছে। অপহৃত শিশুটিকে শনিবার ভোরে সাভার মডেল থানায় এনে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

উদ্ধার হওয়া শিশু আমেনা আক্তার সাভারের পশ্চিম ব্যাংকটাউন বাড়ইগ্রাম এলাকার পোশাক শ্রমিক আসাদুল হকের মেয়ে।

এ ঘটনায় আটকরা হলেন বগুড়ার শিবগঞ্জ থানার শোলাগাড়ি গ্রামের আশরাফুল ইসলাম ও তার স্ত্রী শামছুন নাহার।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ১৪ সেপ্টেম্বর প্রতিবেশী দম্পতি শামছুন নাহার ও আশরাফুল ইসলাম শিশু আমেনাকে চকলেট দেয়ার কথা বলে অপহরণ করেন। পরে তারা শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে এক লাখ টাকার দাবি জানান।

শিশুটির বাবা আসাদুল প্রাথমিকভাবে বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা পাঠান। পরে অপহরণকারীরা তার মেয়েকে মারধর করে কান্নার আওয়াজ ইমোর মাধ্যমে পাঠালে তিনি সাভার মডেল থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেন।

ওসি জানান, শিশুটিকে উদ্ধার করতে পাঁচ দিন ধরে রংপুর জেলায় অবস্থান নেন সাভার মডেল থানা পুলিশের একটি দল। অপহরণকারীরা ঘন ঘন স্থান পরিবর্তন করায় শিশুটিকে উদ্ধার করতে পুলিশের একটু বেগ পেতে হয়। পরে শুক্রবার বিকেলে ওই শিশুকে রংপুর কোতোয়ালি থানা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। রাতেই অপহরণকারী দম্পতি শামছুন নাহার ও আশরাফুল ইসলামকে বগুড়ার শিবগঞ্জ এলাকার একটি বাড়ি থেকে আটক করা হয়।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ



premium cement