২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ -

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনার পরপরই গাছের সাথে ধাক্কা লেগে বাসটিতে আগুন ধরে যায়। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মুকসুদপুর কলেজ মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার চান্ডিবর্দী গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে লিয়াকত হোসেন (৩০), দক্ষিণ চণ্ডীপুর গ্রামের মৃত ওয়াহিদুল হক সরদারেরে ছেলে ফয়সাল সরদার (৩২) ও সদর উপজেলার পশ্চিম গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল আমিন ঠাকুর (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে করে তিন আরোহী মুকসুদপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কে উঠতে গেলে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষের পর একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। আরেকজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর ও গুরুতর আহত অপরজন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

দুর্ঘটনার পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভাতে সক্ষম হয়। তবে বাসের কোনো যাত্রী আহত হননি। এ সময় ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

মুকসুদপুর থানার ওসি মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসের যাত্রীদেরকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। বাসের চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ঘাতক বাসটি জব্দ করে ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল