২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে ব্যাংকে ভয় দেখিয়ে টাকা দাবি, যুবক আটক

গাজীপুরে ব্যাংকে ভয় দেখিয়ে টাকা দাবি, যুবক আটক - সংগৃহীত

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় বেসরকারি প্রাইম ব্যাংক লিমিটেডের জয়দেবপুর শাখায় বোমা হামলার ভয় দেখিয়ে কোটি টাকা দাবি করায় এক যুবককে আটক করেছে পুলিশ। আটক আবু বকরের (২৭) সাথে থাকা ব্যাগের বোমাটি নিস্ক্রিয় করেছে পুলিশ।

ব্যাংকের নিরাপত্তাকর্মী মো. শামীম জানান, দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের ব্যাংকের জয়দেবপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে প্রবেশ করে। পরে তার ব্যাগে থাকা বোমা ফাটানোর ভয়ে দেখিয়ে টাকা দাবি করে ওই যুবক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. আজাদ মিয়া জানান, দাবি করা টাকা না দিলে যুবকের ব্যাগে থাকা বোমা বিস্ফোরণের ভয় দেখালে পুলিশে খবর দেয় শাখা ব্যবস্থাপক। দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বোমাটি উদ্ধার করে এবং ওই যুবককে আটক করে।

পরে ঢাকা থেকে নিস্ক্রিয়করণ টিম এসে বোমাটি নিস্ক্রিয় করে। আটক ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি। সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল