২৮ সেপ্টেম্বর ২০২০

বালিয়াকান্দি ইউএনওর প্রচেষ্টায় মা-বাবার কাছে ফিরে গেল শিহাব

বালিয়াকান্দি ইউএনওর প্রচেষ্টায় মা-বাবার কাছে ফিরে গেল শিহাব - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের প্রচেষ্টায় শিহাব মুন্সী ফিরে গেল মা-বাবার কাছে।

মঙ্গলবার সন্ধ্যায় তার মা শিল্পী আক্তার ও পিতা আসাদুজ্জামান শানুর নিকট হারিয়ে যাওয়া শিহাবকে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম। তার বাড়ি খুলনার সোনাডাঙ্গা থানার ৫৮ শের-ই-বাংলা রোডে।

ওমর আলী মোল্যা বলেন, তার ছেলে মো: আব্দুল্লা মোল্যা (২১) গত ৭ সেপ্টেম্বর আরো লোকজনসহ বাগেরহাটের খানজাহান আলীর মাজারে ভ্রমণ করার জন্য যায়। মাজারের পাশে অসহায় অবস্থায় মো: শিহাবকে (৯) পড়ে থাকতে দেখে মানবিক বিবেচনায় আমার বাড়িতে নিয়ে আসে। ছেলেটি তার বাবা, মা, গ্রাম কিছুই বলতে পারছিল না। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সমাজ সেবা অফিসারকে অবগত করা হয়।

নিখোঁজ শিহাব মুন্সীর বাবা আসাদুজজামান শানু এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানায় গত ১০ সেপ্টেম্বর ৫১৬ নং জিডি করেন।

উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট এলাকার প্রশাসনিক কর্মকর্তাদের সাথে কথা বলে ও প্রমানাদিসহ শিহাব মুন্সীকে তার পিতা-মাতার হাতে তুলে দেয়া হয়েছে।


আরো সংবাদ

বিদ্যুতের সেবার মান বাড়াতে নিয়মিত জরিপ করুন: নসরুল পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব বিএনপি প্রার্থী সালাহউদ্দিন এর নির্বাচনী গণসংযোগ শুরু তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৫০)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)