২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মামলার হাজিরা দিতে এসে আদালতেই মৃত্যু যুবদল নেতার

- প্রতীকী ছবি

ফরিদপুরে একটি মামলায় হাজিরা দিতে এসে আদালতেই মৃত্যু হয়েছে এক যুবদল নেতার। বুধবার দুপুরে ফরিদপুর আদালতে এ ঘটনা ঘটে।

নিহত যুবদল নেতার নাম জিহাদ আলী মুন্সি (৪৪)। তিনি নগরকান্দা উপজেলার চর যশোরহরদী ইউনিয়নের নিখুরহাটি গ্রামের সমেদ মুন্সির ছেলে। জিহাদ উপজেলা যুবদলের সদস্য এবং চর যশোরহরদি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

ফরিদপুরের আইনজীবী সমিতির সদস্য ও জিহাদ আলীর নিযুক্ত আইনজীবী কে এম সরোয়ার জানান, স্থানীয় এলাকায় মারামারির ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার বাসিন্দা নূরু মোল্লা জিহাদ আলীসহ ২৪ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলার ১৯ জন আসামি ইতোমধ্যে আদালতে আত্মসমর্পণ করে জামিন লাভ করেন। বুধবার জিহাদসহ বাকি পাঁচজন আদালতে আসেন আত্মসমর্পণের জন্য।

তিনি জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের হাকিম মো: হেলালউদ্দিনের এজলাসে এসেই অসুস্থ হয়ে পড়েন জিহাদ। পরে তার সহযোগীরা তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার সন্ধায় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। জিহাদ আলীর মৃত্যুতে বিএনপি ও যুবদল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল