২৫ সেপ্টেম্বর ২০২০

করোনা আক্রান্ত শামীম ওসমানের স্ত্রী, দোয়া কামনা 

স্ত্রী সালমা ওসমান লিপির সাথে শামীম ওসমান - ছবি : নয়া দিগন্ত

করোনা সঙ্কটে নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন সালমা ওসমান লিপির স্বামী নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। ওই সময় তিনি স্ত্রী জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, বাড়িতে চিকিৎসারত অবস্থায়ও লিপি ওসমান মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। আক্রান্ত হয়ে কাউকে বুঝতে না দিয়ে শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজ রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা করেন।

এ ব্যাপারে শামীম ওসমান বলেন, করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, তাহলে হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।


আরো সংবাদ

সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (১৫৪৭২)ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন (১২০৩৯)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৯০৩৬)শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড (৮৯৬২)মালয় রাজনীতিতে নতুন ঝড় : প্রধানমন্ত্রী হচ্ছেন আনোয়ার? (৮০৭৫)সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৭৬৩৬)শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিতে পরিপত্র জারি (৭৫৯৮)এরদোগান কেন বারবার নানা মঞ্চে কাশ্মির প্রশ্ন তুলছেন? (৭৪৪৬)ঢাকা-দিল্লি সম্পর্কের অবনতি, মোদিকে দুষলেন রাহুল (৭২৭৩)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৬৭২৫)