২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে ঘরের মাটির নিচে মিলল যুবতীর লাশ

আড়াইহাজারে ঘরের মাটির নিচে মিলল যুবতীর লাশ - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী গ্রামের একটি টিনের ঘরের মাটি খুঁড়ে সেখান থেকে এক (১৮) যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে লাশ উদ্ধার শুরু করে পুলিশ। রাত ৮টায় গিয়ে যুবতীর লাশ পায়। ধারণা করা হচ্ছে লাশটি এক সপ্তাহের বেশি সময় আগে এখানে পুতে রাখা হয়েছে।

যুবতীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরণে হলুদ রঙের একটি জামা রয়েছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক গাজী শামীম জানান, বিশনন্দী গ্রামে স্থানীয় ডালিমের জমিতে তিনি ৩ মাস আগে থেকেই ঘর নির্মাণ করছিলেন। ঈদের আগে কাজ বন্ধ রেখে তারা চলে যান। ঈদের পর শনিবার থেকে আবারো কাজ শুরু করেন তারা। পরে কাজ করার একপর্যায়ে মৃত মানুষের গন্ধে সন্দেহ হয় তাদের। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করতে কাজ শুরু করেন।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, কোনো ঘটনায় হত্যাকাণ্ডের পর নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ঘরের নিচে পুতে রেখেছে অজ্ঞাতরা।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শওকত জানান, ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ডের পর লাশ গুমের জন্য এখানে কেউ পুতে রেখেছিল। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। লাশটি উদ্ধারে কাজ করছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার

সকল