২২ জানুয়ারি ২০২১
`

ফরিদপুরে বন্যার্তদের মাঝে কওমি উলামা পরিষদের চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

ফরিদপুরে বন্যার্তদের মাঝে কওমি উলামা পরিষদের চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে কওমি উলামা পরিষদের উদ্যোগে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ৮টা হতে দুপুর ৩টা পর্যন্ত সাদীপুর মাদরাসা প্রাঙ্গণে প্রায় তিন শতাধিক অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন ফরিদপুর কওমি উলামা পরিষদের সভাপতি জামিয়া আরাবিয়া শামসুল উলুম মাদরাসার প্রিন্সিপাল মুফতী কামরুজ্জামান। চিকিৎসা প্রদান করেন ফরিদপুরের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. ইব্রাহিম খলিলুল্লাহ, ডা. মো: আসলাম, ডা. মো: রমজান আলী, ডা. সাকিল ও ডা. তাহেরা আক্তার। কর্মসূচির আয়োজন করেন মাওলানা হাবিবুর রহমান।

মুফতি আব্দুর রহমানের পরিচালানায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কওমি উলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মাহমুদ হাসান ফায়েক, সহ-সভাপতি মুফতি আবু সাঈদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইসমাইল, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মতিন, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতি মাহমুদুল কবির, ডা. মুফতি শফিউজ্জামান, মারকাজ মাদরাসার প্রিন্সিপাল মুফতি নূর হুসাইন, আলিয়াবাদ উলামা ও আইম্মা পরিষদের সভাপতি মুফতি আবু জাফর, সেক্রেটারি মুফতি ইব্রাহিম ও সাদিপুর মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা হাফিজুর রহমান।



আরো সংবাদ