২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবের শ্রদ্ধা - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত-বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী। শনিবার সকাল ১০টায় তিনি বঙ্গবন্ধু সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র ফাতেহাপাঠ, দোয়া ও মোনাজাত করেন।

এসময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রিয় সালাম গার্ডঅফ অনার প্রদান করে।
পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শোক দিবসের শ্রদ্ধা জানানো হয়। এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান, মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মীর্জা আযম ও এস এম কামালসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বেলা ১১টায় বঙ্গবন্ধু মাজার-কমপ্লেক্স মসজিদে বিশেষ দোয়া-মাহফিলে অংশ নেন। এছাড়া বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত গোপালগঞ্জের বিভিন্ন মসজিদে কোরআন তেলাওয়াত ও বাদ জোহর মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল